জলে ডুবে মৃত্যু পরিবারের ৫ সদস্যের!!

জলে ডুবে মৃত্যু পরিবারের ৫ সদস্যের!!

 

দৈনিক সংবাদ অনলাইনঃ ক্ষেতের ধারে  মাটি খুঁড়ে রাখা বিশাল গর্তে জমা জলে ডুবে মৃত্যু হলো এক পরিবারের পাঁচ সদস্যের। ঘটনা মহারাষ্ট্রের ডম্বিভেলি অঞ্চলে।
প্রসঙ্গত বেশ কিছু মাস ধরে তীব্র জলকষ্টে ভুগছিল মহারাষ্ট্রের বেশকিছু অঞ্চলের  বাসিন্দারা। এর ফলে  সময় মত জল সরবরাহ করতে না পারার অপরাধে গত মাসেই কল্যাণ- ডম্বিভেলি পৌরসভাকে তিরস্কার করেছে বম্বে হাইকোর্ট। এবার এই জলই কেরে নিল পাঁচ  জনের প্রাণ।
মহারাষ্ট্রের অনান্য অঞ্চলের মত  বেশ কয়েকদিন যাবত  জলের অভাবে দিনকাটাতে হচ্ছিল মহারাষ্ট্রের ডম্বিভেলির সন্দাপ গ্রামবাসীদের । এলাকায় ক্ষেতের ধারে থাকা বড় একটি গর্তে বৃষ্টির জল জমা ছিল । তাই গ্রামবাসীরা ওই জায়গা থেকেই জল নিতে শুরু করেন। শনিবার বিকেলে স্থানীয়  এক মহিলা এবং তাঁর পুত্রবধূ সেখানে কাপড় কাচতে গিয়েছিলেন। তাঁদের সঙ্গে গিয়েছিল ওই মহিলার এক নাতি। হঠাৎই পা পিছলে গর্তের মধ্যে পড়ে যায় ছোট্ট নাতি। তাকে বাঁচানোর জন্য ঝাঁপ দেন ওই মহিলা এবং তাঁর পুত্রবধূ। শুরু হয় চিৎকার। পরিবারের অন্য আরও দুই কিশোর-কিশোরী তাঁদের সঙ্গে গর্তে ঝাঁপ দেয় ।কেউই কাওকে বাঁচাতে পারেনি মৃত্যু হয়েছে পাঁচ  জনের। ছুটে আসেন প্রশাসনের কর্তাব্যক্তিরা।  শনিবার রাতেই তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।
দুজন প্রাপ্ত বয়স্ক ছাড়া মৃত  তিন নাতি- নাতনির বয়স তেরো থেকে পনের বছরের মধ্যে ছিল। , তাদের নাম ময়ূরেশ, নীলেশ এবং মোক্ষা।

সম্পরকিত খবর