বিয়ের পর নবদম্পতি

বিয়ের পর নবদম্পতি

দৈনিক সংবাদ অনলাইন।।  ভিকি - ক্যাটের বিয়ের রেশ কাটাতে না কাটতে সাত পাকে বাঁধা পড়লেন আলিয়া - রণবীর । ‘ মিস্টার অ্যান্ড মিসেস কাপুর ’ নিজেদের মতো করে চেষ্টা চালিয়ে গিয়েছিলেন তাদের বিয়ের খবরটা যেন আগেভাগে প্রকাশ্যে না আসে কিন্তু সে প্রচেষ্টা খানিকটা ব্যর্থ হয়েছে বলা যায় । বিয়ে তো শেষ এখন কী করছেন নব দম্পতি ?

পোস্ট ওয়েডিং পার্টিঃ
 বিয়ের পরই ঘনিষ্ঠ বন্ধু , বলিউডের কয়েকজন তারকা ও পরিবারের সদস্যদের নিয়ে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি ‘ বাস্তু’তে একটা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন 'রণলিয়া' ( আলিয়া - রণবীর ) । পার্টিতে কালো রঙের পোশাকেই সেজে এসেছিলেন অতিথিরা । দুই তারকার পরিবারের তরফ থেকে এই অনুষ্ঠানে এসেছিলেন- আলিয়ার মা সোনি রাজদান , দিদি শাহিন ভাট , শাশুড়ি নিতু কাপুর , ননদ ঋদ্ধিমা কাপুর শানি, ননদাই ভরত শানি , এছাড়াও করিশ্মা কাপুর , আধার জৈন , আরমান জৈন । অন্যদিকে শাহরুখ খান , গৌরি খান , শ্বেতা বচ্চন , অর্জুন কাপুর , মালাইকা আরোরা , অয়ন মুখার্জি , করণ জোহর , শকুন বাত্রা , আদিত্য রায় কাপুর , সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তী মতো অনেক বলি তারকাদের কালো রঙের আউটফিটে অনুষ্ঠানে অংশ নিতে দেখা গিয়েছে । পার্টির অনেক ছবিই প্রকাশ্যে আনা হয়নি । তবে রণবীরের দিদি ঋদ্ধিমা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাই রণবীরের সঙ্গে তোলা সেলফি শেয়ার করেছেন । সেই ছবিতেই রণবীরকে দেখা গেছে , সাদা শার্টের ওপরে কালো স্যুট পরতে । অন্যদিকে করিশ্মা কাপুরও ইনস্টাগ্রামে পার্টিতে নবদম্পতিকে নিয়ে তোলা ছবি শেয়ার করেছেন । সেখানে আলিয়াকে দেখা গেছে খোলা চুল , হালকা মেকআপ আর স্লিভলেস পোশাকে । বিয়ে থেকে এখনও অবধি আলিয়াকে ছিমছাম সাজেই দেখা গেছে ।


কাজের দুনিয়ায়ঃ
তারকাদের লাইফস্টাইল এখন অনেকটাই পাল্টে গেছে । সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন অনেক কিছুই প্রকাশ্যে আসে , যেগুলি দেখলে তারকাদের জীবনযাত্রাটা আর পাঁচটা সাধারণ মানুষের মতো মতোই মনে হয় । সম্প্রতি আলিয়া রণবীরের কাণ্ড দেখে সেটাই মনে হবে তাদের ভক্তদেরও। শুনলে অবাক হবেন , নববধূ আলিয়া নাকি নিজের বিয়ের জন্য আর পাঁচজন চাকুরিরতা মেয়ের মতোই ছুটি নিয়েছিলেন কাজ থেকে । সরকারি বা বেসরকারি অফিসে চাকরি করলে যেমন খুব বেশি হলে বিয়ের জন্য এক সপ্তাহের ছুটি মঞ্জুর হয় কোনও কর্মচারীর, ঠিক তেমনই। নায়িকাও নাকি বিয়ের জন্য মাত্র পাঁচ দিন ছুটি নিয়েছিলেন করণ জোহরের থেকে । এবং বিয়ের সব অনুষ্ঠান মিটে যাবার পর আবার তিনি কাজেও যোগ দিয়ে দিয়েছেন । তবে শুধু আলিয়াই নয় , বিয়ের দু'দিন পরই রণবীরও কাজে যোগ দিয়েছেন । করণ জোহরের ছবি ‘ রকি অউর রানি কি প্রেম কাহিনি’র শুটিং করছেন আলিয়া - রণবীর । সেই ছবির কাজেই বিয়ের পর যোগ দিয়েছেন দু'জনে । তবে আলিয়া রণবীরের আগে ক্যাটরিনা - ভিকিও বিয়ের তিন দিন পরই নিজের কাজে ফিরেছিলেন ।


হানিমুন ডেস্টিনেশনঃ
 আপাতত রণবীর - আলিয়া দু'জনেই ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন । কিন্তু মধুচন্দ্রিমা কবে আর কোথায় সারবেন ‘ রণলিয়া ’ সেটা জানতে ভীষণ ভাবেই কৌতূহলী তাদের ফ্যানেরা । তবে এখনও এবিষয়ে কিছুই জানা যায়নি । কিন্তু অনেকেই অনুমান করছেন , মধুচন্দ্রিমার জন্য দক্ষিণ আফ্রিকায় যেতে পারেন নবদম্পতি । এমনকী এই ট্রিপের জন্য তারা নাকি টিকিট পর্যন্ত বুকিং - ও করে ফেলেছেন । তবে হানিমুনের আগে শোনা যাচ্ছে , ছোটখাটো একটা ভ্রমণও আগামী মাসেই সারবেন আলিয়া - রণবীর । এখনও পর্যন্ত শোনা যাচ্ছে , আগামী মাসে ৬ তারিখ দুবাইয়ে যাচ্ছেন রণবীর । দু - দিন পর ৮ তারিখ দুবাইতে স্বামীর সঙ্গে দেখা করতে যাবেন স্ত্রী আলিয়া । সপ্তাহখানেক দুবাইতে থাকার পর তারা বাড়ি ফিরবেন । ৭ তারিখ দুবাইতে তারকাদের নিয়ে একটি ফুটবল খেলার আয়োজন করা হয়েছে । এই ফুটবল খেলায় বাকি তারকাদের সঙ্গে অংশগ্রহণ করছেন রণবীরও । কাজ শেষ করে স্ত্রীকে নিয়ে মিনি - হানিমুন কাটিয়ে বাড়ি ফেরার পরিকল্পনা আপাতত রয়েছে নায়কের । 
পাঁচ বছর সম্পর্কে থাকার পর আলিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রণবীর । নতুন জীবন শুরু করেছেন তারা । নবদম্পতির হাতেও এখন ‘ ব্রহ্মাস্ত্র ’ , ‘ রকি অউর রানি কি প্রেম কাহিনি'র মতো সিনেমা রয়েছে । বিয়ের প্রাক মুহূর্তে আলিয়া রণবীরের ‘ ব্রহ্মাস্ত্র ’ ছবির ‘ কেশারিয়া ’ গানটি ভক্তদের মন ছুঁয়ে গেছে । এখন অপেক্ষা ছবি মুক্তির ।

সম্পরকিত খবর